নোয়াবের বক্তব্য মিথ্যায় ভরা: সিইউজে

সাংবাদিকদের জন্য সরকার ঘোষিত নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নে তালবাহানা করা হলে চট্টগ্রামসহ সারাদেশে ধর্মঘট পালনসহ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে সাংবাদিক সমাজ।
নোয়াবের বক্তব্য মিথ্যায় ভরা: সিইউজে

- Advertisement -

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) আয়োজিত সমাবেশ থেকে নিউজপেপার ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) উদ্দেশে এ হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।

- Advertisement -google news follower

নবম ওয়েজবোর্ড নিয়ে নোয়াবের বক্তব্য মিথ্যায় ভরা উল্লেখ করে এই বক্তব্য প্রত্যাখান করার আহ্বান জানিয়ে পাঁচ দফা দাবিতে সমাবেশ আয়োজন করে সিইউজে।

রোববার (১৬ জুন) চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

- Advertisement -islamibank

সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজের সাবেক সহসভাপতি শহীদ উল আলম, মোস্তাক আহমেদ, আবু তাহের মোহাম্মদ, সিইউজের সহসভাপতি মোহাম্মদ আলী, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ, সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ, সাবেক যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, নির্বাহী সদস্য উত্তম সেনগুপ্ত, টিভি ইউনিটের প্রধান অনিন্দ্য টিটো, ও পূর্বদেশ ইউনিট প্রধান রতন কান্তি দেবাশিস প্রমুখ।

সমাবেশ থেকে সকল গণমাধ্যম কর্মীদের নবম ওয়েজ বোর্ডের আওতায় এনে রোয়েদাদ সুপারিশ বাস্তবায়নসহ ৫ দফা দাবিতে তথ্যমন্ত্রীকে স্মারকলিপি পেশ, বিভিন্ন ইউনিটে সমাবেশসহ সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা করে সিইউজে।

কর্মসূচিতে রয়েছে, মঙ্গলবার (১৭ জুন) সন্ধ্যায় দৈনিক আজাদী, বুধবার (১৮ জুন) পূর্বকোণ, বৃহস্পতিবার (১৯ জুন) দৈনিক পূর্বদেশ ও দৈনিক কর্ণফুলীতে, ১৯ জুন সকালে ঢাকার পত্রিকায় কর্মরত প্রতিনিধি ইউনিটের সভা, ২০ জুন সন্ধ্যায় টেলিভিশন ইউনিটের, ২১ জুন শনিবার সন্ধ্যায় দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ইউনিটে বিক্ষোভ-সমাবেশ। ২২ জুন রোববার তথ্যমন্ত্রীকে স্মারকলিপি দেওয়া হবে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM