ছুটি শেষে চবি খুলছে রোববার

বর্ষাকালীন অবকাশ, পবিত্র রমজান, শবে কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ৩৫ দিনের লম্বা ছুটি শেষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) খুলছে রোববার (১৬ জুন)। এদিন থেকে নিয়মিত চলবে ক্লাশ ও অফিস কার্যক্রম।

- Advertisement -

শনিবার (১৫ জুন) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এস এম আকবর হোছাইন জয়নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

- Advertisement -google news follower

তিনি জয়নিউজকে বলেন, বর্ষাকালীন অবকাশ, পবিত্র রমজান, শবে কদর, পবিত্র ঈদ-উল-ফিতরের ছুটি শেষে রোববার থেকে বিশ্ববিদ্যালয়ের সব ধরনের অ্যাকাডেমিক কার্যক্রম শুরু হচ্ছে।

গত ১২ মে (রোববার) থেকে ১৩ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত ৩১ দিনের ছুটি ঘোষণা করেছিল বিশ্ববিদ্যালয়। তবে ১০ মে শুক্রবার ও পরদিন শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় ক্যাম্পাস বন্ধ হয়েছিল নির্ধারিত সময়ের দুই দিন আগেই।

- Advertisement -islamibank

আবার একইভাবে ১৪ জুন শুক্রবার ও ১৫ জুন শনিবার হওয়ায় বিশ্ববিদ্যালয় চালু হবে ১৬ জুন (রোববার)। এ নিয়ে বিশ্ববিদ্যালয় সর্বমোট বন্ধ ছিল ৩৫ দিন।

এদিকে বিশ্ববিদ্যালয়ের ছুটি শেষে গত ১৪ জুন (শুক্রবার) থেকে চবি ও চট্টগ্রাম রুটে শাটল ট্রেন নিয়মিত সিডিউল অনুযায়ী চলাচল করছে।

জয়নিউজ/নবাব/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM