বাবা দিবসে

১৬ জুন বাবা দিবস। এ উপলক্ষে বিশিষ্ট অভিনেতা আবুল হায়াত ও এই প্রজন্মের অভিনেতা ইরফান সাজ্জাদ একটি মিউজিক্যাল ফিল্মে মডেল হিসেবে কাজ করেছেন। বাবা দিবস উপলক্ষে রঙ্গন মিউজিকের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে সংগীতশিল্পী পুলকের নতুন এ গান। এটি পরিচালনা করেছেন মুসাফির সৈয়দ।

- Advertisement -

তিনি গানটির বিষয়ে জানান, বাবাকে নিয়ে মর্মস্পর্শী একটি ঘটনা আছে এই মিউজিক্যাল ফিল্মে। আমরা দাঁত থাকতে দাঁতের মর্ম বুঝি না। অনেক সময় সন্তানরা বাবার অনেক দুঃখ-কষ্ট বোঝে না। তবে একটা সময় সে যখন নিজে বাবা হয়, তখন অনেককিছু অনুভব করতে পারে।

- Advertisement -google news follower

আবুল হায়াত এখানে ইরফান সাজ্জাদের বাবার চরিত্রে কাজ করেছেন। তিনি বলেন, বাবা দিবস উপলক্ষে প্রতিবারই বেশকিছু নাটক করা হয়। এবার একটি মিউজিক্যাল ফিল্ম করলাম। স্ক্রিপ্ট ভালো বলেই কাজ করেছি।

ইরফান সাজ্জাদ জানান, এখানে অন্যরকম একটি গল্প রয়েছে। আমার বিশ্বাস, দর্শকরা কাজটি পছন্দ করবেন।

- Advertisement -islamibank

‘বাবা’ শিরোনামের এ গানটি লিখেছেন জামাল হোসেন। এখানে আরো অভিনয় করেছেন রোমানা, রাজভিদ, ওশান। সঙ্গীতায়োজন মুহিন হাসানের। গানটি ১৬ জুন রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM