টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি একজন মাদক কারবারি বলে দাবি বিজিবি’র। সোমবার (১০ জুন) ভোরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

- Advertisement -

টেকনাফ-২ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান (পিএসসি) জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে আসছে এমন খবরে সোমবার ভোরে বিজিবির একটি টহলদল জাদিমুড়া নাফ নদী সীমান্ত এলাকায় অবস্থান নেয়। এ সময় একটি নৌকা জাদিমুড়া মন্দির থেকে ৭০ মিটার পূর্বে নাফ নদী দিয়ে বাংলাদেশে আসছিল। নৌকায় থাকা লোকজন বিজিবি সদস্যদের দেখামাত্র গুলি ছোঁড়ে।

- Advertisement -google news follower

আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়।

গোলাগুলির একপর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

বিজিবির ওই কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় একনলা বন্দুক, দুই রাউন্ড গুলির খোসা ও একটি কাঠের নৌকা জব্দ করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM