একাদশ শ্রেণিতে ভর্তির ফলাফল মধ্যরাতে প্রকাশ

একাদশ শ্রেণিতে ভর্তির প্রথম ধাপের আবেদনের ফলাফল রোববার (৯ জুন) মধ্যরাতে প্রকাশ করা হবে।

- Advertisement -

চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর মো. জাহেদুল হক জয়নিউজকে বলেন, রোববার মধ্যরাতের মধ্যেই ভর্তির ফল ওয়েবসাইটে এবং ফোন নাম্বারে ফলাফল দেখা যাবে।

- Advertisement -google news follower

সোমবার (১০) তা সবার জন্য উন্মুক্ত করা হবে। আবেদনকারীর রোল নম্বর, বোর্ড, পাসের সাল ও রেজিস্ট্রেশন নম্বর দিয়ে শিক্ষার্থীরা কোন কলেজে ভর্তির সুযোগ পাচ্ছেন তা জানা যাবে।

তিনি আরো বলেন, প্রথম দফায় মনোনীতদের ১১ থেকে ১৮ জুনের মধ্যে ভর্তি নিশ্চিত করতে হবে। এ প্রক্রিয়া সম্পন্ন করতে টেলিটক বা মোবাইল ব্যাংকিং রকেট ও শিওর ক্যাশ-এর মাধ্যমে বোর্ডের রেজিস্ট্রেশন ফি ১৯৫ টাকা পরিশোধ করতে হবে। এ প্রক্রিয়ায় ভর্তি নিশ্চিত করতে না পারলে মনোনয়ন বাতিল হবে। সংশ্লিষ্ট শিক্ষার্থীর আবেদনটিও বাতিল হয়ে যাবে।

- Advertisement -islamibank

১৯ ও ২০ জুন দ্বিতীয় ধাপের আবেদন গ্রহণ করা হবে। ২১ জুন দ্বিতীয় ধাপের ফল প্রকাশ করা হবে। ২২ ও ২৩ জুন তাদের সিলেকশন নিশ্চিত করতে হবে।

২৪ জুন রাত ৮টার পর থেকে তৃতীয় ধাপের আবেদন গ্রহণ করা হবে। ২৫ জুন রাত ৮টার পর তৃতীয় ধাপের আবেদনের ফল প্রকাশ করা হবে। ২৭ থেকে ৩০ জুন ২০১৯-২০ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

১ জুলাই থেকে একাদশ শ্রেণিতে ক্লাস শুরু হবে।

জয়নিউজ/হিমেল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM