ব্যস্ত মেষ, বৃশ্চিকের মনোমালিন্য

মেষ: দিনটি প্রবল ব্যস্ততার। সামাজিক অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী কোনো ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। দুপুর থেকে প্রেম ও রোমান্টিক ক্ষেত্রে ভালো ফল আশা করা যায়। সন্তানের সঙ্গে চলতে থাকা দূরত্বের অবসান আশা করতে পারেন। অভিনয় ও কন্ঠ শিল্পীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে।

- Advertisement -

বৃষ: দিনটিতে যোগাযোগে লাভবান হবেন। মিডিয়া কর্মী, সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। বিকালের দিকে বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন হতে পারে। পরিবার পরিজনদের জন্য ঈদের কেনাকাটা করতে পারেন। গৃহস্থালী কোনো দ্রব্য ক্রয়ের যোগ। মায়ের সাহায্য পাবেন।
মিথুন: দিনটি বকেয়া আদায়ের জন্য বলবান। দুপুরের দিকে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বিকাশ বা রকেটের মাধ্যমে ধন লাভের যোগ। ভাই-বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। অনলাইন কেনাকাটার যোগ প্রবল। সাংবাদিক ও গণমাধ্যমকর্মীদের সতর্ক হতে হবে।

- Advertisement -google news follower

কর্কট: দিনটি সাফল্যের। আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। অংশীদারি কোনো ব্যবসায়িক আলাপ-আলোচনায় অগ্রগতি হতে পারে। জীবন-সঙ্গীকে ঈদ বস্ত্র কিনে দিতে পারেন। দুপুর থেকে আপনার আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া টাকা-পয়সা আদায় হতে পারে। ব্যবসায়ীদের বেচা-কেনায় অগ্রগতি।

সিংহ: দিনটি ভ্রমণের। দূরে কোথাও যাত্রা করতে পারেন। দুপুর থেকে আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় কোনো সভায় অংশ নিতে পারেন। আপনার বকেয়া বিল আদায়ের সুযোগ রয়েছে।

- Advertisement -islamibank

কন্যা: দিনটি আয় বৃদ্ধির। বড় ভাই-বোনের কাছ থেকে কোনো ব্যবসায়িক সাহায্য পেতে পারেন। দুপুর থেকে সাংসারিক ও ব্যবসায়িক ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্টদের আয় বাড়বে। প্রবাসীদের দেশে আগমনের সুযোগ রয়েছে।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারি চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। দুপুর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া বিল আদায়ে সফল হতে পারেন। বড় ভাই-বোনের সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক: দিনটি ভাগ্যোন্নতির। জীবিকার জন্য দূর দেশে যাত্রা করতে পারেন। শিক্ষকের সাহায্য কাজে আসবে। দুপুর থেকে কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সঙ্গে কোনো প্রকার মনোমালিন্য হবার আশঙ্কা। পিতার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক কাজে আপনার সম্মান ও মর্যাদাহানি হতে পারে।

ধনু: দিনটি কিছুটা ঝামেলার। রাস্তা-ঘাটে সতর্কতার সঙ্গে চলতে হবে। পুলিশী গ্রেপ্তার বা হয়রানি থেকে সতর্ক হতে হবে। দুপুর থেকে ভাগ্য সুপ্রসন্ন হয়ে উঠবে। শিক্ষক বা গুরুজনদের সাহায্য পাবেন। উচ্চশিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ বলবান। বৈদেশিক কর্মে অগ্রগতি আশা করতে পারেন।
মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা পাইকারি ও সিজেনাল ব্যবসায় ভালো আয় হবে। খাদ্য ও ফল-মূলের ব্যবসায়ীরা আশানুরূপ আয় করতে পারবেন। দুপুরের দিকে কারো মৃত্যু সংবাদ পেতে পারেন। হটাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারে। ব্যবসায়িক ঝুঁকি বৃদ্ধি পাবে।

কুম্ভ: দিনটি ভালো যাবে না। সকালে শরীর কিছুটা ভোগাতে পারে। দুপুরের পর থেকে পারিবারিক ও ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। জীবন-সঙ্গীর সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায়ীদের আর্থিক উন্নতির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ আসতে পারে।

মীন: দিনটি রোমান্টিক যোগাযোগের জন্য বলবান। সন্তানের সঙ্গে সকালের দিকে কিছুটা উত্তপ্ত বাক্যবিনিময় করতে হতে পারে। দুপুরে কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। সৃজনশীল কাজে সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের কারণে লোকসানের ভয়। অনৈতিক সম্পর্ক থেকে বিরত থাকুন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM