বৃষ্টিতে পরিত্যক্ত পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

পাকিস্তান-শ্রীলঙ্কার খেলায় শেষ পর্যন্ত জয় হলো বৃষ্টির। বৃষ্টি বাধায় একটি বলও গড়ায়নি মাঠে। কয়েকদফা মাঠ পরিদর্শন শেষে পরিত্যক্তই ঘোষণা করা হলো ম্যাচটি। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এক পয়েন্ট করে ভাগাভাগি করতে হয়েছে দুই দলকে।

- Advertisement -

শুক্রবার (৭ জুন) ব্রিস্টলে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় পাকিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল।

- Advertisement -google news follower

বৃষ্টি ছিল ম্যাচ শুরুর আগে থেকেই। মাঝে একটু কম থাকলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি চলছিলই। পরে সাড়ে পাঁচ ঘণ্টা অপেক্ষার পর ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

এই ম্যাচের আগে পাকিস্তান আর শ্রীলঙ্কা দুই দলই দুটি করে ম্যাচ খেলে ফেলেছে। জয়ও সমান একটি করে। শ্রীলঙ্কা নিউজিল্যান্ডের কাছে হারের পর জিতেছে আফগানিস্তানের বিপক্ষে।

- Advertisement -islamibank

আর পাকিস্তান প্রথম ম্যাচে রীতিমতো নাকাল হয় ওয়েস্ট ইন্ডিজের কাছে। তবে পরের ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়ায় তারা। হটফেবারিট ইংল্যান্ডকে হারিয়ে দেয় আনপ্রেডিক্টেবলরা।

জয়নিউজ/পিপিএন/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM