চকরিয়ায় অগ্নিকাণ্ডে পুড়ল বসতঘর

চকরিয়ায় অগ্নিকাণ্ডে একটি বসতঘর পুড়ে গেছে। এতে কমপক্ষে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
শুক্রবার (৭ জুন) ভোররাত ৩টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গেছে, উপকূলীয় বদরখালী ইউনিয়নের ছনুয়াপাড়ার আব্দুল হকের ছেলে নুরুল আলমের বসতঘরে শুক্রবার ভোররাত ৩ টার দিকে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

- Advertisement -google news follower

স্থানীয় টমটম গ্যারেজের মালিক জসিম উদ্দিন জয়নিউজকে বলেন, আমি বসতঘরে আগুন দেখার সঙ্গে সঙ্গে আগুন বলে চিৎকার করলে স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণ করতে চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। পরে খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা পৌছে ঘণ্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত মালিক নুরুল আলম জয়নিউজকে বলেন, গভীর রাতে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে বসতঘরের প্রয়োজনীয় কাগজপত্র, ধানসহ নানা আসবাবপত্র আগুনে পুড়ে যায়।

- Advertisement -islamibank

এতে আমার অন্তত ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল হাসান জয়নিউজকে বলেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পৌছে আগুননিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। এতে ক্ষতিগ্রস্ত পরিবারের তিন লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জয়নিউজ/মোহাম্মদউল্লাহ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM