টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ রোহিঙ্গা নিহত: অস্ত্র উদ্ধার

টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ রোহিঙ্গা অপহরণকারী ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৩টি এলজি, ৮ রাউন্ড গুলি ও ১১ রাউন্ড খালি খোসা।

- Advertisement -

বৃহস্পতিবার (৬ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন টেকনাফের লেদা ক্যাম্পের সি ব্লকের আজিজুর রহমানের ছেলে মো. হাবিব (২০), উখিয়ার থাইংখালী ক্যাম্প-১৩ এর সি-১ এর নুর মহাম্মদের ছেলে সামশুল আলম (৩৫) ও একই ক্যাম্পের সি-২ এর মুক্তার আহমেদের ছেলে নুরুল আলম (২১)।

এদিকে  বন্দুকযুদ্ধের পুলিশের তিন কনস্টেবলও আহত হন। তারা হলেন সৈকত বড়ুয়া, আরশেদুল হক ও সেকান্দর। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি এলজি, ৮ রাউন্ড গুলি ও ১১ রাউন্ড খালি খোসা উদ্ধার করে।

- Advertisement -islamibank

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, সম্প্রতি তিন বছরের শিশুকে অপহরণ করে ৫ লাখ টাকা দাবি করেছিল নিহত তিনজন। পরে পুলিশের অভিযানে ওই শিশুকে ছেড়ে দেয় তারা। তারা মিয়ানমার থেকে ইয়াবা পাচারের সঙ্গে সম্পৃক্ত বলে তথ্য পেয়েছে পুলিশ।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM