বিপুল ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

লোহাগাড়ার পদুয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ৭৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

- Advertisement -

বিপুল পরিমাণ ইয়াবা কক্সবাজার থেকে চট্টগ্রামে আসছে এই সংবাদের ভিত্তিতে বুধবার (৫ জুন) বিকাল ৫টা ৫০ মিনিটে র‌্যাবের একটি দল লোহাগাড়া পদুয়া বাজারে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী শাহ আমিন সার্ভিস পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে হেলপার শহিদুল ইসলামকে (৫৫) আটক করা হয়। অপর আসামি বাসের সুপারভাইজার চকরিয়া বাহারিয়াঘোনার মো. হারুন (৩০) পালিয়ে যায়।

- Advertisement -google news follower

শহিদুল চকরিয়ার ফাঁসিয়াখালী নয়াপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে।

পরে বাসে তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৭ হাজার ৭৫০ পিস ইয়াবা উদ্ধারসহ বাসটি (ঢাকা মেট্রো-ব-১৪-৪৩২৯) জব্দ করা হয়।

- Advertisement -islamibank

আটক শহিদুল জানান, তারা বিভিন্ন মাদক ব্যবসায়ীর সঙ্গে যোগসাজশে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩৮ লাখ ৭৫ হাজার টাকা।

পলাতক আসামিকে আটকের চেষ্টা চলছে। আটক ব্যক্তি ও উদ্ধার করা ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লোহাগাড়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM