কারাবন্দিরা ঘরের খাবার খেতে পারবেন বৃহস্পতিবার

ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। এদিনে নেই কোনো ভেদাভেদ। তাইতো প্রতিবছরের মতো এবারও ঈদে কারাবন্দিদের সারাদিন আনন্দে মাতিয়ে রাখতে উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষ। বর্ণিল সাজে সাজানো হয়েছে কারাগারের ভেতরে বাইরে। আয়োজন করা হয়েছে উন্নতমানের খাবার। তবে বৃহস্পতিবার (৬ জুন) স্বজনদের আনা ঘরের রান্না করা খাবার খেতে পারবেন কারাবন্দিরা।

- Advertisement -

বুধবার (৫ জুন) ঈদের দিন সকালে ওয়ার্ডগুলোতে আলাদাভাবে ঈদের নামাজ আদায় করে কয়েদিরা। এরপর সবাই একে অপরের সাথে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

- Advertisement -google news follower

কারা কতৃপক্ষের পক্ষ থেকে সকালে দেওয়া হয়েছে পায়েস ও মুড়ি। দুপুরের আয়োজনে থাকছে ভাত, আলুর দম ও রুই মাছ। রাতে পোলাও, মাংস, ডিম, পান-সুপারি। সাথে দেয়া হয় চমচম।

এ ব্যাপারে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার নাশির আহমেদ আহমেদ জানান, ঈদ উপলক্ষে কারাগারে আলোকসজ্জা করা হয়েছে। কয়েদিদের জন্য রান্না করা হয়েছে উন্নতমানের খাবার।

- Advertisement -islamibank

জয়নিউজ/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM