রামগড়ে ইউপি মেম্বারের ওপর হামলা, আহত ২

খাগড়াছড়ির রামগড়ে এক নম্বর বাগান বাজার ইউনিয়ন পরিষদের সদস্য তোফাজ্জল হোসেন ও তাঁর সঙ্গী ভাগ্নে আবদুল কুদ্দুসের ওপর হামলা চালিয়েছেন বখাটেরা। এতে তারা দু্ইজন আহত হয়েছেন।

- Advertisement -

শুক্রবার (৩১ মে) রাত সাড়ে ১০টায় হামলা করা হয় তাদের ওপর।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৪ জুন) তোফাজ্জল হোসেন লিখিত অভিযোগ জানিয়ে সাংবাদিকদের বলেন, ভিজিএফ কার্ডের চাল নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে ৩১ মে রাত সাড়ে ১০টায় আবদুর রব, মো. রিয়াজ, মো সোহাগ, মো. মফিজ ও তার সাঙ্গ-পাঙ্গরা দলবদ্ধ হয়ে আবদুল কুদ্দুস ও তাকে লাঠিসোটা নিয়ে আক্রমন করে।

মেম্বার তোফাজ্জল হোসেন আরো বলেন, মামলা করার পর এখন বিভিন্ন মোবাইল থেকে তাঁকে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

ইউপি সদস্য (মেম্বার) আবদুল মান্নান, আবুল কালাম ও সাইফুল ইসলাম মেম্বার বলেন, এ সব বখাটের উৎপাতে এলাকার নিরীহ জনসাধারণ আতঙ্কের মধ্যে আছেন। তাদের বিরুদ্ধে বিভিন্নস্থানে নানা অসামাজিক কার্যকলাপে জড়িত হওয়ার অভিযোগ প্রতিনিয়ত ইউনিয়ন পরিষদে আসে। ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

তদন্ত কর্মকর্তা পুলিশের এসআই আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/শ্যামল/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM