মহাসড়কে সন্তান প্রসব!

সন্তানসম্ভবা স্ত্রীকে নিয়ে হাবিব হোসেন মঙ্গলবার (৪ জুন) সকালে গাজীপুর থেকে কুড়িগ্রামের উদ্দেশ্য বাসে রওনা দেন। তবে দীর্ঘ যানজটে পড়ে ঢাকা-টাইঙ্গাইল মহাসড়কে বঙ্গবন্ধু সেতুর গোলচত্বর এলাকায় শুরু হয় তার স্ত্রীর প্রসব বেদনা। পরে সড়কের ওপরই তার স্ত্রী কন্যাসন্তান প্রসব করেন। হাবিব মহাসড়কে জন্ম নেওয়া তার মেয়ের নাম রেখেছেন স্মরণী।

- Advertisement -

বর্তমানে মা ও মেয়ে দুইজনই সুস্থ রয়েছেন। পরে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই নার্স এসে শিশু সন্তানসহ মাকে চিকিৎসা দেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, হাবিব হোসন কুড়িগ্রাম সদর উপজেলার ৩নং ভোগদাঙ্গা ইউনিয়নের পোরার ভিটা গ্রামের ফারুক হোসেনের ছেলে। স্ত্রীকে নিয়ে তিনি গাজীপুরে বসবাস করেন। তিনি পেশায় একজন শ্রমিক। পরিবারের সঙ্গে ঈদ করতে মঙ্গলবাার স্ত্রীকে নিয়ে কুড়িগ্রামে রওনা দেন লোকাল একটি পরিবহনে।

হাবিব হোসেন জানান, গাড়িতে আমার স্ত্রীর প্রসব বেদনা শুরু হলে তাকে ধরে সড়কের পাশে রাখা হয়। এ সময় গাড়ির একজন ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে স্বাভাবিকভাবেই স্ত্রী আফরোজা বেগম কন্যাশিশু জন্ম দেন। এর পর ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নার্সসহ একটি অ্যাম্বুলেন্স আসে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM