সংবর্ধনায় সিক্ত হলেন ছাত্রলীগের ৩ কেন্দ্রীয় নেতা

0

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া তিন কেন্দ্রীয় নেতা তৌহিদুল ইসলাম চৌধুরী জহির (সহসভাপতি), মঞ্জুর মোরশেদ অসীম (সহসভাপতি) ও শাহনেওয়াজ কবির সানিকে (উপবৃত্তি সম্পাদক) সংবর্ধনা দিয়েছে ছাত্রলীগ, পাহাড়তলী, হালিশহর থানা ও মহানগর শাখা।

রোববার (২জুন) নয়াবাজার বিশ্বরোড মোড়ে আমিনুল ইসলাম রুবেলের সভাপতিত্বে, অসীক দত্ত ও ইসমাইল হোসেন শিমুলের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা এরশাদুল আমীন।

বিশেষ অতিথি ছিলেন ২৫নং রামপুর ওয়ার্ড কাউন্সিলর এসএম এরশাদ উল্লাহ, ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. ইসমাঈল, নগর যুবলীগ নেতা সুমন দেবনাথ, স্বেচ্ছাসেবক লীগ নেতা রুবেল আহমেদ বাবু, আবু সুফিয়ান ও মাসুদ রায়হান।

বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক ইমরান আলী মাসুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাছির উদ্দীন কুতুবী, উপবৃত্তি বিষয়ক সম্পাদক হুমায়ন কবীর আজাদ, সহসম্পাদক অরভিন সাকিব ইভান, সদস্য নওয়াজ খান, আইন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান মাসুদ, সাবেক জিএস জাফর আলম রবিন, ভিপি আবদুল খালেক সোহেল, এজিএস সৈকত চন্দ্র দাশ, আশফাক আজিম খান অভি, ইয়াছিন আরাফাত দীপু, এমআই সাহিদ, কাজী রবিউল ইসলাম ফাহাদ, মো. সোহেল, রুবেল নাথ, পল্লব নাথ ও পূজন সরকার।

সংবর্ধিত অতিথিরা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগ নেতারা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। ছাত্রলীগের নেতাকর্মীরা সঠিক শিক্ষায় শিক্ষিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন উন্নত বাংলাদেশ তৈরিতে ভূমিকা রাখবে। আধুনিক বিজ্ঞানমনস্ক ও তথ্যপ্রযুক্তি নির্ভর শিক্ষায় শিক্ষিত হয়ে আগামীর বাংলাদেশ গড়বে।

সভায় সম্মাননা স্মারক ও ফুলের মালা দিয়ে তিন নেতাকে সংবর্ধিত করা হয়।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...