‘জোর করে যৌনতায় বাধ্য করেছেন নেইমার’

তারকা ফুটবলার নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন এক নারী। ওই নারীর অভিযোগ, ‘জোর করে তাকে যৌনতায় বাধ্য করেছেন নেইমার।’ অবশ্য এখন পর্যন্ত নেইমারের কাছ থেকে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

- Advertisement -

সাও পাওলোর পুলিশ বলছে, যৌন হয়রানির ঘটনাটি ঘটেছে প্যারিসের একটি হোটেলে। ওই হোটেলে নেইমারের দল পিএসজির খেলোয়াড়েরা অবস্থান করছিলেন।

- Advertisement -google news follower

নেইমার বর্তমানে ব্রাজিলে কোপা আমেরিকার জন্য গঠিত জাতীয় দলের সঙ্গে প্রশিক্ষণে রয়েছেন।

কী সেই অভিযোগ?
পুলিশ এখনো অভিযোগকারী নারীর নাম প্রকাশ করেনি। তবে পুলিশের ডকুমেন্টস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওই নারীর সঙ্গে ইন্সটগ্রামে নেইমারের পরিচয় হয়েছিল। পরে ওই নারীকে প্যারিসে দেখা করার প্রস্তাব দেন নেইমার। ওই নারীকে ব্রাজিল থেকে প্যারিসে আসার জন্য বিমানের একটি টিকিট পাঠান নেইমার। একইসঙ্গে প্যারিসের ওই হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন।

- Advertisement -islamibank

ওই নারীর অভিযোগ, গত ১৫ মে নেইমার যখন হোটেলে ফিরেন তখন তিনি আপাতদৃষ্টিতে মাতাল ছিলেন। হোটেলে এসেই তিনি ওই নারীর সঙ্গে কিছু কথা বলে তাকে জড়িয়ে ধরেন। এক পর্যায়ে নেইমার আগ্রাসী হয়ে ওঠেন এবং জোর করেই ওই নারীর সম্মতি ছাড়াই তাকে যৌনতায় বাধ্য করেন।

দু’দিন পর ওই নারী ব্রাজিল ফিরে যান। তবে যাওয়ার আগে ফরাসি পুলিশের কাছে তিনি কোনো অভিযোগ করেননি।
ওই নারীর দাবি, ওই ঘটনায় তিনি ছিলেন হতবিহবল। আর অন্য দেশে এ ধরনের অভিযোগ করার বিষয়ে তিনি ভয় পাচ্ছিলেন।

নেইমারের বাবা বলছেন…
নেইমারের বাবা নেইমার দস সান্তোস ব্রাজিলের একটি গণমাধ্যমকে শনিবার বলেন, এটা পরিষ্কার যে ওটা ছিল একটা ফাঁদ। জনমনে বিষয়টি পরিষ্কার না হলে নেইমারের হোয়াটসঅ্যাপ এবং সেখানে ওই মেয়ের সঙ্গে নেইমারের কথোপকথন আমরা দেখাবো।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM