ক্রেতা সেজে কাপড় চুরি, আটক ৫

ক্রেতা সেজে ছদ্মবেশে নগরের বিভিন্ন বিপণি বিতানে পোশাক চোর চক্রের পাঁচজনকে আটক করেছে বাকলিয়া থানা পুলিশ। মঙ্গলবার (২৯ মে) গভীর রাতে নগরের বাকলিয়া থানার শাহ আমানত ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলো তাছলিমা বেগম (৫৫), আবুল বশর (৩২), আরিফ হোসেন (৩২), শাহীন (৩৬) ও বাচ্চু মিয়া (৩২)।

- Advertisement -google news follower

তাদের কাছ থেকে শার্ট, জিনসের প্যান্ট, পাঞ্জাবিসহ দুই বস্তা চোরাই কাপড় উদ্ধার করা হয়েছে বলে জয়নিউজকে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন।

তিনি বলেন, ক্রেতা সেজে তাছলিমাসহ চারজন বিভিন্ন মার্কেটে কাপড়ের দোকানে ঢোকে। পোশাক পছন্দ ও দরদামের একপর্যায়ে সুযোগ বুঝে তাছলিমা কিছু পোশাক বোরকার মধ্যে নিয়ে ফেলে। তারপর দাম ঠিক হয়নি কিংবা পোশাক পছন্দ হয়নি এমন অজুহাত তুলে দোকান থেকে সরে পড়ে।

- Advertisement -islamibank

গোপন সংবাদের ভিত্তিতে আটকের পর তারা নগরের বিভিন্ন বিপণী বিতান ছাড়াও জেলার বোয়ালখালী, পটিয়া, আনোয়ারা, বাঁশখালী, লোহাগাড়া, সাতকানিয়া উপজেলা সদরেও একই কায়দায় চুরি করার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন ওসি।

জয়নিউজ/রুবেল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM