বেলজিয়াম আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল

বেলজিয়াম আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরীকে সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

রোববার (২৬ মে) রাজধানী ব্রাসেল্সের স্থানীয় একটি হলে সংগঠনের সভাপতি সহিদুল হক সহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন যুগ্ম সম্পাদক দাউদ খান সোহেল।

- Advertisement -google news follower

এতে উপস্থিত ছিলেন ইউরোপীয় আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রচার সম্পাদক খোকন শরীফ, বাংলাদেশ থেকে আগত চট্টগ্রাম সিজেকেএসের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী সাহাবুদ্দিন জাহাঙ্গীর, বঙ্গবন্ধু পরিষদ বেলজিয়ামের সাবেক সভাপতি ও উপদেষ্টা ড. ফারুক মির্জা, সহসভাপতি বিধান দেব, সহসভাপতি নিরঞ্জন চন্দ্র রায়, প্রচার সম্পাদক আখতারুজ্জামান, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, সদস্য ও দিলরুবা বেগম, রানা মর্তুজা, আমির বাপ্পি, শাহিদা খানম রিতা, বেলজিয়াম যুবলীগ সভাপতি খালেদ মিনহাজ, সহসভাপতি হাসান আল মাসুদ, সম্পাদক মো. আরিফ উদ্দিনসহ বেলজিয়ামের আওয়ামী পরিবারের সদস্য-সদস্যা, শিক্ষার্থী ও বিভিন্ন বয়সের শিশু-কিশোর উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন বেলজিয়াম প্রথম বাঙালি কাউন্সিলর মোতাহের হোসেন চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন হাসান আল মাসুদ।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM