মমতাকে হটাতে মুকুলের ‘না’

এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে কুপোকাত করতে বিরাট ভূমিকা ছিল তার। পশ্চিমবঙ্গে বিজেপির বিপুল জয়ের অন্যতম কারিগর বলা হচ্ছে তাকে। এসব কারণে পুরস্কৃত করতে চেয়েছিল দল। রাজ্যসভার সাংসদ করে মন্ত্রিসভায় বসাতে চেয়েছিল বিজেপি। সেই লোভনীয় প্রস্তাবকে না করেছেন তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেয়া মুকুল রায়। মন্ত্রী হবার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

- Advertisement -

জানা গেছে, মন্ত্রিসভায় গুরুত্বপূর্ণ পদ দিতে চেয়েছিলেন কেন্দ্রীয় বিজেপির নেতারা। কিন্তু তিনি সাফ জানিয়ে দেন, তিনি পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি পদ চান। আসন্ন ২০২১-এ রাজ্যসভা নির্বাচনে তৃণমূলকে হারিয়ে বাংলায় প্রকৃত পরিবর্তন পুনঃপ্রতিষ্ঠা করতে চান তিনি।

- Advertisement -google news follower

মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে নিজ হাতে গুঁছিয়ে ছিলেন তৃণমূল কংগ্রেসের পশ্চিমবঙ্গের সাবেক এই নেতা। তৃণমূলকে সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছিলেন নেপথ্যে থেকে। কিন্তু সেই দল থেকেই একের পর এক অপমান, বঞ্চনা সইতে হয়েছে তাকে। সেই ক্ষোভ থেকে তৃণমূল থেকে সরে আসা। বিজেপিতে যোগ দিয়ে শপথ নেন নিঃশেষ করে দেবেন মমতার দলকে।

তাঁর ভূমিকার কারণে ওই পশ্চিমবঙ্গে বিজেপির সফলতা এসেছে। এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে শাসন ক্ষমতা থেকে হটাতে পারলেই তিনি পুরোপুরি সফল হবেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পলাশ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM