রেলওয়ে ফেসবুক গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল

চট্টগ্রামে অনুষ্ঠিত হলো রেলওয়ে ফেসবুক গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল।

- Advertisement -

শনিবার (২৫ মে) নগরের মোটেল সৈকতে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে চট্টগ্রাম ছাড়াও ঢাকা, ফেনীসহ সারাদেশের গ্রুপের প্রায় দেড় শতাধিক সদস্য অংশগ্রহণ করেন।

- Advertisement -google news follower

রেলওয়ে ফেসবুক গ্রুপের ইফতার ও দোয়া মাহফিলবাংলাদেশ রেলওয়ে ফেসবুক গ্রুপ রেলকর্মী ও রেলপ্রেমীদের একটি সোশ্যাল মিডিয়াভিত্তিক সংগঠন। বর্তমানে কর্মরত রেলকর্মী, সাবেক রেলকর্মী ও রেলপ্রেমী কয়েক হাজার মানুষ দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কর্মকাণ্ড পরিচালনা করছে।

এই গ্রুপের মাধ্যমে রেলের উন্নয়নে গঠনমূলক কমকাণ্ড ছাড়াও বিভিন্ন সামাজিক উন্নয়নে অবদান রাখছে। এই গ্রুপের মাধ্যমে রেলের সার্বিক উন্নয়ন, গঠনমূলক সমালোচনা, বঞ্চিত রেলকর্মীদের অধিকার আদায়, অন্যায়ের প্রতিবাদ ছাড়াও রেলের উপর যেকোনো নাশকতা ঠেকাতে গ্রুপটির কর্মীরা সচেষ্ট।

- Advertisement -islamibank

অতীতে রেলপথে পাথর নিক্ষেপসহ বিভিন্ন ধরনের নাশকতা প্রতিরোধে বাংলাদেশ রেলওয়ে ফেসবুক গ্রুপের কর্মীরা সক্রিয়ভাবে অবদান রেখেছে। রেলের উন্নয়নে সরকারের যে সফলতা ও কর্মকাণ্ড সেসব বিষয়গুলোও তুলে ধরেন এ গ্রুপের সদস্যরা।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার সাইদুল ইসলাম, দৈনিক বণিক বার্তার সিনিয়র রিপোর্টার সুজিত সাহা। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. সাজ্জাদ হোসেন, জামাল হোসেন, তমাল আহমেদ টিপু, নাজমুল হুদা শিমু, সানাউল হক টিপু, জয়নাল আবেদিন, রশিদুল আলম, শেখ জামাল আহাম্মদ, ফখরুল আলম, মিজানুর রহমান, রেজোয়ান আহমেদ, নজরুল ইসলাম, শেখ আহাম্মদ, রকিবুল রাজু, শাহাদাত শান্ত, জয় বনিক, নাজমুল হোসেন, শামসুল রবি, জাকির ডালিম, সোহেল রানা, মাজেদ, জিয়া ঠাকুর, পলাশ দে, শেখ আপন ও শিনজন। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM