অভিনেত্রী থেকে নেত্রী মিমি

টালিউডের শীর্ষ নায়িকা মিমি চক্রবর্তী প্রথমবার রাজনীতিতে অংশ নিয়ে পশ্চিমবঙ্গের যাদবপুর থেকে প্রায় সোয়া দুই লাখ ভোট বেশি পেয়ে লোকসভা নির্বাচনে বিজয়ী হয়েছেন।

- Advertisement -

মমতা ব্যানার্জীর আহ্বানেই রাজনীতিতে নেমে প্রথমবার নির্বাচনে রীতিমত বাজিমাত করলেন এ নায়িকা।

- Advertisement -google news follower

অভিনেত্রী থেকে নেত্রী মিমি
পশ্চিমবঙ্গের প্রায় সব আসনেই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বিজেপি ও তৃণমূলের। এমনকি তৃণমূলের বাঘা বাঘা নেতারাও হারতে বসেছিলেন। তৃণমূলের এমন ক্রান্তিলগ্নে প্রায় সোয়া দুই লাখ ভোট বেশি পেয়ে পাস করেছেন মিমি।

মিমি সংবাদমাধ্যমে বলেন, খুব ভালো লাগছে। যাদবপুরে রেকর্ড পরিমাণে মানুষ আমাকে জিতিয়েছেন। এটা ভীষণ আনন্দের। এতো সংখ্যক ভোট দিয়ে ভোটাররা যে আশীর্বাদ করেছেন সেটা ব্যক্ত করার ভাষা পাচ্ছি না। তাদের জন্য কাজ করবো এই আস্থা যে রেখেছেন সেই প্রত্যাশাপূরণে পিছপা হব না।

- Advertisement -islamibank

রেকর্ড সংখ্যক ভোটের ব্যবধানে জিতে যাবেন আশা করেছিলেন কি না এমন প্রশ্নের জবাবে মিমি বলেন, এটা বলা ভীষণ কঠিন। প্রত্যেকে নিজের মতো করে অনুমান করে, আমিও করেছিলাম। বিশ্বাস করেছিলাম দুই লাখের বেশি ভোট পাবো। সেটা সত্যি হয়েছে, এমনকী দ্বিগুণ হয়েছে। আমি আনন্দিত। দু’দিকের কাজের সমতা বজায় রেখে চলার চেষ্টা করবো। মানুষ আমার ওপর আস্থা রেখেছেন সেই বিশ্বাস আমি ভাঙবো না।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM