তুলার প্রত্যাশা পূরণ, মেষের ভাগ্য বিড়ম্বনা

মেষ: দিনটি ভাগ্য বিড়ম্বনার। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। কর্মস্থলে নতুন দায়িত্বলাভের যোগ। সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে।

- Advertisement -

বৃষ: দিনটি খুব একটা ভালো যাবে না। আইনগত জটিলতা বৃদ্ধি পাবে। ব্যাংক বা চেক সংক্রান্ত কোনো জটিলতা দেখা দেবে। কর্মস্থলে আর্থিক জটিলতায় পড়তে পারেন। প্রকাশ্য শত্রুতার শিকার হতে হবে। দুপুর থেকে সময় কিছুটা অনুকূলে থাকবে। জীবিকার জন্য বিদেশযাত্রার সম্ভাবনা।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসার কাজে অংশীদারের সাথে ঝামেলা দেখা দেবে। যৌথ ব্যবসায় কোনো পরিবর্তন করতে পারেন। নবদম্পতিদের দিনটি ঝামেলাপূর্ণ। দুপুর থেকে সময় খারাপ হতে পারে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে পুলিশ দ্বারা হয়রানির আশঙ্কা।

কর্কট: দিনটি মিশ্র যাবে। কর্মস্থলে দায়িত্ব পরিবর্তন বা পদাবনতি হতে পারে। সহকর্মী দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা কম। দুপুর থেকে সময় ভালো। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। দাম্পত্যক্ষেত্রে প্রেম-রোমান্স বৃদ্ধির যোগ প্রবল। অংশীদারি কাজে সাফল্য আসবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা কোনো ঝামেলার শিকার হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজে নানা বাধা-বিপত্তি দেখা দেবে। দুপুরের পর কর্মস্থলে কিছু উন্নতি আশা করতে পারেন। সহকর্মীর সাহায্য লাভের আশা রয়েছে।

কন্যা: দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। আত্মীয় ও মায়ের সাথে কোনো কারণে কিছু তর্ক-বিতর্ক হওয়ার আশঙ্কা। দুপুর থেকে সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের আয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

তুলা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। চন্দ্র-কেতুর একত্রে অবস্থানের কারণে যোগাযোগে কিছু সাফল্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। সাংবাদিক-সাহিত্যিকদের কাজের প্রয়োজনে দূরে যেতে হতে পারে। দুপুর থেকে সাংসারিক কাজে অগ্রগতি হবে। প্রত্যাশা পূরণের যোগ।

বৃশ্চিক: দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হঠাৎ কিছু আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বিপত্তি দেখা দেবে। দুপুর থেকে ভাই-বোনের সাথে সম্পর্ক ভালো যাবে না। গার্মেন্টস-বস্ত্র ব্যবসায়ীরা আর্থিক অনিশ্চয়তায় পড়বেন। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন।

ধনু: দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর-স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অফিসিয়াল কাজে কিছু ঝামেলা দেখা দিতে পারে। দাম্পত্যক্ষেত্রে অহেতুক সন্দেহ ও কলহের আশঙ্কা প্রবল। দুপুর থেকে আর্থিক অবস্থা কিছু বলবান হয়ে উঠবে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের বকেয়া টাকা আদায় হতে পারে।

মকর: দিনটি ব্যয়বহুল।আইনি জটিলতায় বহু অর্থ ব্যয় হতে পারে। প্রবাসীদের নতুন কর্মলাভের সুযোগ আসবে। দুপুর থেকে সময় কিছুটা বলবান হয়ে উঠবে। শারীরিক-মানসিক শক্তি ফিরে পাবেন। কর্মস্থলে সাফল্য আশা করা যায়। সাংগঠনিক কাজে সাফল্য আসবে।

কুম্ভ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে আয় বৃদ্ধি পাবে। ব্যবসায় বকেয়া টাকা আদায় হতে পারে। বড় ভাই-বোনের জন্য কিছু অর্থ ব্যয়ের যোগ। দুপুরের পর ঈদের কেনাকাটার যোগ প্রবল। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। ট্র্যাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা উপকৃত হবেন।

মীন: দিনটি শুভাশুভ মিশ্র। দিনের প্রথমভাগে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। কর্মক্ষেত্রে কোনো দুর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা। দুপুর থেকে আয় বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বেতন-বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসায়ীদের ভালো আয় হবে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM