পতিতাবৃত্তির টাকা নিয়ে ত্রিমুখী বিরোধ, হত্যাকারী গ্রেপ্তার

নগরের বায়েজিদ বোস্তামী থানার আমিন জুট মিল এলাকা থেকে অজ্ঞাত অর্ধ-গলিত তরুণীর লাশ উদ্ধারের ঘটনায় হত্যাকারী মো. নেজাম উদ্দিনকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৯ মে) সন্ধ্যায় নগরের মুহুরিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ।

- Advertisement -

পুলিশ জানায়, নিহত তরুণীর নাম রেবেকা সোলতানা মনি (২৫)। তিনি পেশায় পতিতা।

- Advertisement -google news follower

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খন্দকার জয়নিউজকে জানান, জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে নেজাম উদ্দিন। তার স্বীকারোক্তি অনুযায়ী ভিকটিমের ব্যবহৃত মুঠোফোন ও জামা-কাপড় উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে হত্যার কারণ সম্পর্কে নেজাম পুলিশকে জানায়, পতিতালয়ে (ঘটনাস্থলে) পতিতা, খদ্দের নেজাম উদ্দিন ও এক দালালের মধ্যে পতিতাবৃত্তিতে উপার্জিত টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে ত্রিমুখী বিরোধ দেখা দেয়। এর জের ধরেই ওই দালালের পরিকল্পনায় রেবেকাকে হত্যা করে নেজাম। প্রথমে সে রেবেকাকে গলা টিপে, পরে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, গত ১৩ মে বায়েজিদ বোস্তামী থানার আমিন জুট মিলের উত্তর গেইট সংলগ্ন মৃধাপাড়া থেকে রেবেকার লাশ উদ্ধার করা হয়। অর্ধগলিত ওই লাশটি অজ্ঞাত হিসেবেই থানায় মামলা হয়।

জয়নিউজ/রুবেল/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM