হাটহাজারীতে তৈরি হচ্ছে নিম্নমানের মসলা!

বিদেশি ব্র্যান্ডের মোড়কে তৈরি হয় নিম্নমানের দেশিয় মসলা! হাটহাজারীর মির্জাপুরে এমন আরও একটি ভেজাল মসলার কারখানার সন্ধান পেয়েছে উপজেলা প্রসাশনের ভ্রাম্যমাণ আদালত। কারখানাটিতে বাজারজাত করার জন্য বিদেশি ব্র্যান্ডের মোড়কে ঢোকানো হচ্ছিল নিম্নমানের দেশিয় মসলা।

- Advertisement -

সোমবার (২০ মে) মির্জাপুরের সরকার হাটের পশ্চিমে রেলক্রসিং এলাকায় দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত ঘণ্টাব্যাপী পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

- Advertisement -google news follower

হাটহাজারীতে তৈরি হচ্ছে নিম্নমানের মসলা!তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তালা ভেঙে কারখানাটিতে ঢুকে দেখি বিপুল পরিমাণ বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের আকর্ষনীয় মোড়ক আর বস্তাভর্তি দেশিয় নিম্নমানের মসলা।

তিনি আরো বলেন, বিদেশি ব্র্যান্ডের প্যাকেটে ঢুকলেই এই মসলা হয়ে যায় বিদেশি পণ্য। প্যাকেট দেখলে কোনোভাবেই বোঝার উপায় নাই এটা বাজার থেকে কিনে আনা ভালোল-মন্দ মসলার মিশ্রণ। কিংবা প্যাকেটের গায়ে লেখা দেখে বোঝার উপায় নাই এটা গ্রামের একটা ছোট ঘরে তৈরি।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, কারখানাটি থেকে ৬ মণ বিভিন্ন প্রকার মসলা এবং ৬০ কেজি পলিথিন জব্দ করা হয়েছে। তবে অভিযান চলাকালে ওই কারখানার মালিক বা শ্রমিক কাউকে আটক করা সম্ভব হয়নি।

জয়নিউজ/তালেব/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM