কাজের গতি বাড়াতেই মন্ত্রিসভায় পরিবর্তন: কাদের

দু’টি মন্ত্রণালয়ের মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দায়িত্ব ভাগ করে দেওয়ার বিষয়টি নিয়ে সোমবার (২০ মে) সেতু ভবনে এক মতবিনিময় সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কাজের সুবিধার জন্য পুনর্বিন্যাস, পুনর্গঠন অনেক সময় প্রয়োজন হয়ে পড়ে।

- Advertisement -

তিনি বলেন, প্রধানমমন্ত্রী পরিষদ গঠন, পুনর্বিন্যাসের এখতিয়ার সম্পূর্ণভাবে প্রধানমন্ত্রীর। তিনি যেহেতু টিম লিডার, এই জাহাজের ক্যাপ্টেন, কাজেই রাষ্ট্রীয় জাহাজটি যাতে ভালোভাবে চলে, গতিসম্পন্ন হয়, সেজন্য এই ধরনের ব্যবস্থা নিতেই পারেন।

- Advertisement -google news follower

সরকার গঠনের পাঁচ মাস পর রোববার (১৯ মে) মন্ত্রিসভায় প্রথম পরিবর্তন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ে দায়িত্বরত মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দায়িত্ব ভাগ করে দেওয়া হয়।

এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা হচ্ছে জানালে জবাবে কাদের বলেন, কাজের সুসমন্বয়, কাজের গতি, কাজের মান নিশ্চিত করার দিকটাকেই প্রধানমন্ত্রী দেখেছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM