লক্ষ্মীপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ

লক্ষ্মীপুরে ৭ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে উঠেছে উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু সিদ্দিক আবুর বিরুদ্ধে।

- Advertisement -

ঘটনার বিচার দাবি করে শিশুর মা বাদি হয়ে শনিবার (১৮ মে) রাতে ইউপি সদস্য আবু সিদ্দিককে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

- Advertisement -google news follower

পুলিশ জানান, মামলার পর ঘটনাস্থল পরিদর্শন করেন ওসি তদন্ত মো. মোসলেহ উদ্দিন ও উপ-পরিদর্শক প্রতীমা রানী।

প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছেন দাবি করেন পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক প্রতীমা রানী। তিনি বলেন তাকে শিশুর স্বজনরা জানায়, শুক্রবার বিকেলে ইউপি সদস্য আবু সিদ্দিক আবু ওই নির্যাতিত শিশুর মার খোঁজে তাদের বাড়িতে যায়। পরে বাড়িতে শিশুটিকে একা পেয়ে ঘরের দরজা বন্ধ করে যৌন নির্যাতন চালায় ইউপি সদস্য আবু সিদ্দিক আবু।

- Advertisement -islamibank

এসময় শিশুর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে ইউপি সদস্য পালিয়ে যায়। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ইউপি সদস্য আবু সিদ্দিক আবু।

স্থানীয়রা জানান, ভিকটিম শিশুটির মা বিষয়টি দক্ষিণ হামছাদী ইউপি চেয়ারম্যান মীর শাহ আলম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলকে বিষয়টি অবহিত করেন এবং শনিবার বিকেলে নির্যাতিত শিশুর মা সদর থানার পুলিশকে জানানোর পর রাতে থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেন । এরপর থেকে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে ইউপি সদস্যের লোকজন। এদিকে অভিযুক্ত ইউপি সদস্য স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছে বলে জানা গেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.লোকমান হোসেন জয়নিউজকে জানান, ৭ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

জয়নিউজ/আতোয়ার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM