মাদকসেবনে বাধা, ছুরিকাঘাতে আহত ১

উত্তর কাট্টলীতে মাদকসেবনে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে মাদকাসক্তদের ছুরিকাঘাতে আহত হয়েছেন একজন। আহতের নাম রয়েল দত্ত (৩০)।

- Advertisement -

শুক্রবার ( ১৭ মে) রাতে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানায়, মাদকসেবনে বাধা দেওয়ায় মাদকসেবী সাজ্জাদ, বেলাল ও তাদের সঙ্গীরা স্থানীয় যুবক প্রবীণ ও মুন্নাকে বেধড়ক পেটায়। এ সময় রয়েল বাধা দিতে গেলে তাকে ধারালো ছুরি দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায় তারা। পরে আহত রয়েলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসএম আলাউদ্দিন জয়নিউজকে জানান, শুক্রবার রাত ৯টার দিকে ছুরিকাঘাতে আহত রয়েল দত্তকে হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

- Advertisement -islamibank

পাহাড়তলী থানার ওসি মইনুল রহমান ( ভারপ্রাপ্ত) জয়নিউজকে বলেন, মাদকসেবীদের ছুরিকাঘাতে রয়েল দত্ত নামে একজন আহত হয়েছে। ঘটনার পর তার পরিবার থেকে ৩ জনকে আসামি করে অজ্ঞাতনামা ৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আমরা তাদের ধরতে অভিযান চালাচ্ছি।

উল্লেখ্য, এর আগেও উত্তর কাট্টলীতে মাদকসেবীদের পৃথক হামলার ঘটনায় সন্ধ্যা রাণী ও শান্তি নন্দী নামের দুইজন নিহত হন।

জয়নিউজ/রিফাত/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM