আলীকদমে হত্যা মামলার ৩ আসামি আটক

আলীকদমে ২০১৮ সালে লাকাচিং তঞ্চঙ্গ্যাকে গণধর্ষণের পর হত্যা মামলার আসামিদের আটক করেছে পুলিশ।

- Advertisement -

আটককৃতরা হল উপজেলার বাবু পাড়া এলাকার গোতরাং ত্রিপুরার ছেলে ত্রিমাথিয় ত্রিপুরাস (২৫), আমতলী অসথু ত্রিপুরা পাড়া এলাকার মশলমনি তঞ্চঙ্গ্যার ছেলে জয় কুমার ত্রিপুরা (৩৮) ও একই এলাকার রামসিং ত্রিপুরার ছেলে জন ত্রিপুরা (৪৩)।

- Advertisement -google news follower

শুক্রবার (১৭ মে) বিকেল ৩টায় আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ এ বিষয়ে সাংবাদিকদের জানান, ২০১৮ সালের ২৫ নভেম্বর আলীকদমের আমতলী অসথু ত্রিপুরা পাড়ায় গাছের সঙ্গে একটি মহিলার লাশ গামছা দিয়ে ঝুলানো থাকার সংবাদ পাই। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করি।

ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে মৃত লাকাচিং মার্মার বোনের ছেলে ক্যনুমং তঞ্চঙ্গ্যাকে বাদী করে একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করা হয়।

- Advertisement -islamibank

আটককৃত আসামিরা পুলিশকে জানায়, তারা লাকাচিং তঞ্চঙ্গ্যাকে পালাক্রমে গণধর্ষণ এবং শ্বাসরোধ করে হত্যা করে। এঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার জন্য ধর্ষকরা লাকাচিং এর মৃতদেহ পাহাড়ের ঢালে একটি গাছের সঙ্গে গামছা দিয়ে বেঁধে ঝুলিয়ে রাখে।

জয়নিউজ/হাসান/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM