তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র কলকাতা

ভারতের লোকসভা নির্বাচন ভোট উৎসব চলবে ১৯ মে পর্যন্ত। সাত ধাপের ৩৯ দিনব্যাপী এই নির্বাচনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে সহিংসতা ঘটেছে। যা থেকে বাদ যায়নি মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেস শাসিত পশ্চিমবঙ্গও।

- Advertisement -

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যা ৭টার দিকে বিধান সরণিতে বিজেপি সভাপতি অমিত শাহের নির্বাচনি প্রচারণা (রোড শো) থেকে দলটির কর্মী-সমর্থকরা বিদ্যাসাগর কলেজে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে রাজ্যের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস।

- Advertisement -google news follower

ওই হামলার সময় শুধু দরজা-জিনিসপত্র ভাঙচুর নয়, অফিসঘরে স্থাপিত ঈশ্বরচন্দ্রের মূর্তিও বিজেপির সমর্থকেরা আছাড় মেরে ভেঙে দেন বলে অভিযোগ করে তৃণমূল কংগ্রেস।

তবে বিজেপির দাবি অমিত শাহ’র রোড শোতে তৃণমূলের কর্মীরা ইটের টুকরা ছুঁড়ে মারায় এই সহিংসতার সূত্রপাত হয়।

- Advertisement -islamibank

এদিকে খবর পেয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং কলকাতার পুলিশ কমিশনার রাজেশ কুমার রাতেই ঘটনাস্থলে ছুঁটে যান।

মমতা ব্যানার্জি জানান, উচ্চপর্যায়ের কর্মকর্তাদের দিয়ে পুরো ঘটনার তদন্ত করা হবে। আর পুলিশ কমিশনার রাজেশ কুমার ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM