মালয়েশিয়া পাচারকালে ২৩ রোহিঙ্গা আটক

সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে কক্সবাজারের দরিয়ানগরের শুকনাছড়ি থেকে শিশুসহ ২৩ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ মে) রাত সাড়ে ২টার দিকে তাদের আটক করা হয়।

- Advertisement -

স্থানীয়রা জানান, প্রায় ১০০ রোহিঙ্গা পাচারের প্রস্তুতি নিচ্ছিল কয়েকজন দালাল। খবর পেয়ে দরিয়ানগর এলাকার স্থানীয়রা তাদের ধাওয়া করে। বাকিরা পালিয়ে গেলেও তারা ২৩ জনকে আটকে রাখে। এদের মধ্যে ১১ জন মহিলা, ৭ জন পুরুষ ও ৫ জন শিশু রয়েছে বলে জানান তারা।

- Advertisement -google news follower

সূত্র জানায়, দক্ষিণ কলাতলী এলাকার শামসুল আলমের ছেলে রাসেল ও বার্মাইয়াপাড়া সমাজ কমিটির সভাপতি ও দক্ষিণ বাহারছড়া এলাকার আবুশামার ছেলে আনোয়ার এ মানবপাচারে জড়িত আছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ফরিদ উদ্দিন জানান, পাচারের প্রস্তুতির উদ্দেশে জড়ো হওয়া রোহিঙ্গাদের স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়। পাচারে জড়িত স্থানীয় দালালদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/শামীম/পলাশ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM