গৃহবধূ হত্যা মামলার ৩ আসামি রিমান্ডে

নগরের বাকলিয়া বলিরহাট এলাকায় গৃহবধূ বুবলি আক্তার (৩৫) খুনের ঘটনায় গ্রেপ্তার ৩ আসামিকে ৩ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

- Advertisement -

সোমবার (১৩ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালত এ ৩ আসামির রিমান্ড মঞ্জুর করেন।
গ্রেপ্তার ৩ আসামি হলেন নবী হোসেন, মোহাম্মদ মুছা ও আহমদ কবির। এদের মধ্যে নবী হোসেনকে রোববার (১২ মে) ও অন্য দুই আসামিকে সোমবার (১৩ মে) ভোরে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ জানান, গ্রেপ্তার ৩ আসামিকে আদালতে হাজির করে প্রত্যকে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। পরে আদালত তাদের ৩ দিনের রিমান্ড দেন।

শনিবার (১১ মে) রাতে বলিরহাটে গুলিতে নিহত হন গৃহবধূ বুবলি আক্তার (৩৫)। নিহত গৃহবধূর ভাই রুবেলের সঙ্গে স্থানীয় সন্ত্রাসী শাহ আলমের পূর্ব শত্রুতা ছিল। রাতে শাহ আলমসহ কয়েকজন রুবেলকে মারতে এসে বুবলি আক্তারকে গুলি করে পালিয়ে যায়। পরে রোববার (১২ মে) ভোরে বাকলিয়া বলিরহাট কর্ণফুলী নদীর পাড়সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গৃহবধূ হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত হয়।

- Advertisement -islamibank

জয়নিউজ/পলাশ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM