গৃহবধূ হত্যার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

নগরের বাকলিয়া বলিরহাট এলাকায় গৃহবধূ খুনের ঘটনায় প্রধান অভিযুক্ত শাহ আলম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

- Advertisement -

রোববার (১২ মে) ভোরে বাকলিয়া বলিরহাট কর্ণফুলী নদীর পাড়সংলগ্ন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

শনিবার (১১ মে) রাতে বলিরহাটে গুলিতে নিহত হন গৃহবধূ বুবলি আক্তার (৩৫)। নিহত গৃহবধূর ভাই রুবেলের সঙ্গে স্থানীয় সন্ত্রাসী শাহ আলমের পূর্ব শত্রুতা ছিল। রাতে শাহ আলমসহ কয়েকজন রুবেলকে মারতে এসে বুবলি আক্তারকে গুলি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার(দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ জানান, বুবলি হত্যায় প্রধান আসামি শাহ আলমকে গ্রেপ্তারে অভিযানে গেলে শাহ আলম ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে শাহ আলম গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওসি নেজাম উদ্দিনসহ চার পুলিশ সদস্য আহত হন।

- Advertisement -islamibank

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া বুবলি আক্তার খুনের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন নিহত শাহ আলমের ভাই নুরুল আলম ও মো.নবী।

জয়নিউজ/পলাশ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM