এবার কর্নফ্লাওয়ারের কৌটায় মিলল রঙ, সোডা ও এমোনিয়া!

হাটহাজারীতে বিভিন্ন হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এবার কর্নফ্লাওয়ারের কৌটায় মিলল রঙ, সোডা ও এমোনিয়ার মতো মানবদেহের জন্য ক্ষতিকারক উপাদান।
এবার কর্নফ্লাওয়ারের কৌটায় মিলল রঙ, সোডা ও এমোনিয়া! | received 657793144662916

- Advertisement -

শনিবার (১১ মে) দুপুরে পৌরসভার এক হোটেলে অভিযান চালিয়ে হোটেলের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন।

- Advertisement -google news follower

জানা গেছে, পৌরসভার বাজারের চৌধুরী হোটেলে প্রবেশ করা মাত্রই কর্মচারীরা তাড়াহুড়ো করে কিছু জিনিসপত্র বাইরে ডাস্টবিন এ ফেলে দেন। ডাস্টবিন থেকে সেগুলো সংগ্রহ করলে দেখা যায়, সেখানে এমোনিয়া, সোডা, লাল রঙ এবং পোড়া তৈল ছিল।

ইউএনও রুহুল আমীন জয়নিউজকে বলেন, শুক্রবার ব্যবসায়ীদেরকে ইফতার সামগ্রীতে রঙ ব্যবহার না করার অনুরোধ জানিয়েছিলাম। অথচ প্রশাসনের চোখ ফাঁকি দিতে তারা নতুন কায়দা প্রয়োগ করছেন।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, ওই হোটেলের কর্মচারীরা মালিকের পরামর্শে কর্নফ্লাওয়ারের কৌটায় ক্ষতিকর এমোনিয়া, সোডা, লাল রঙ ভরে সেগুলো ইফতারি তৈরিতে ব্যবহার করছিলেন। এ অপরাধে হোটেল মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

জয়নিউজ/তালেব/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM