ভোটের আগের রাতে পাহারা দেওয়ার নির্দেশ মমতার

দলীয় কর্মীদের ভোটের আগে রাত জেগে পাহারা দেওয়ার নির্দেশ দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী দলীয় কর্মীদের ভোটের আগে রাত জেগে পাহারা দেওয়ার নির্দেশ দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

- Advertisement -

শুক্রবার (১১ মে) তিনি পশ্চিমবঙ্গের এক নির্বাচনি প্রচারণা সভায় বলেন, ‘ভোটের আগে রাত জেগে পাহারা দিতে হবে। ওরা (বিজেপি) বাক্স বাক্স টাকা ঢোকাচ্ছে বাংলায়।’

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রসঙ্গ টেনে মমতা বলেন, ‘আমরা যখন কোথাও সভা করার জন্য হেলিকপ্টার থেকে নামি, তখন সাংবাদিকরা তার ছবি তুলতে পারেন। লুকানোর কিছু থাকে না। কিন্তু মোদি যখন নামেন, সাংবাদিকদেরকে তার ত্রিসীমানাতেও ঢুকতে দেওয়া হয় না। কেউ ছবি তুলতে পারেন না। একদিন শুধু বেরিয়ে পড়েছিল, তাঁর হেলিকপ্টার থেকে ট্রাঙ্ক নামছে।’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৯ মে) রাতে পশ্চিমবঙ্গের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের বিরুদ্ধে ‘অবৈধ’ টাকা রাখার অভিযোগ ওঠে। পুলিশ তাঁর বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছে। শুক্রবার তাঁর নাম উল্লেখ না করে ওই জনসভায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এসব কথা বলেন।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM