বৃষের জন্য শুভ সংবাদ, বৃশ্চিকের ভাগ্যোন্নতি

মেষ: প্রত্যাশিত কাজে অগ্রগতি। গৃহে অতিথি সমাগম। পারিবারিক কাজে কিছু ব্যস্ত থাকতে পারেন। মায়ের শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে নতুন দায়িত্ব পাবেন। যানবাহন ক্রয়ের যোগ। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য।

- Advertisement -

বৃষ: দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে শুভ কোনো সংবাদ পেতে পারেন। ই-মেইল চেক করুন। কোনো ভালো সংবাদ পেতে চলেছেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। ছোট ভাই-বোনের সাহায্য লাভ। প্রকাশক ও মিডিয়াকর্মীদের ব্যস্ততার দিন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে। পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের আশানুরূপ লাভের যোগ। বকেয়া টাকা আদায় হতে পারে। সামাজিক বা অফিসিয়াল ইফতারে অংশ নিতে পারেন। ব্যবসায়ীদের দিনটি লাভদায়ক। বাড়িতে আত্মীয় সমাগম। বস্ত্র ও পোশাক ব্যবসায়ীদের ভালো আয়।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক-শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে সম্মানিত হতে পারেন। কোনো অনুষ্ঠানে অংশ নিলে আপনার পুরস্কৃত হওয়ার সম্ভাবনা। দাম্পত্য সুখ-শান্তি ফিরে আসবে। সকল ভুল বোঝাবুঝির অবসান হতে পারে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ট্র্যাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্যলাভ। ঠিকাদারি কাজে ব্যয় বৃদ্ধি চিন্তায় ফেলে দিতে পারে। দৈনন্দিন প্রয়োজনে ব্যয়বৃদ্ধির আশঙ্কা। গ্রামের বাড়িতে যাত্রার যোগ প্রবল।

কন্যা: দিনটি ভালো যাবে। আয় বৃদ্ধি পাবে। বকেয়া বিল আদায় করতে পারেন। বন্ধুর বাসায় বেড়াতে যাওয়ার সুযোগ। ব্যবসার কাজে অগ্রগতি আশা করা যায়। বড় ভাই-বোনের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন কাজের অর্ডার পাওয়ার সম্ভাবনা।

তুলা: দিনটি কর্মক্ষেত্রে সাফল্যের। বেকারদের সাময়িক কর্মলাভের যোগ প্রবল। পিতার সাহায্য পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে ওঠার সম্ভাবনা। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা নতুন কোনো বিনিয়োগের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক: দিনটি ভাগ্যোন্নতির। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। ধর্মীয় কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বিদেশযাত্রার সম্ভাবনা প্রবল। আমদানি-রপ্তানি নির্ভর ব্যবসায় বিনিয়োগের সম্ভাবনা রয়েছে।

ধনু: দিনটি ভালো যাবে না। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। বাড়িতে পাওনাদারের আগমন হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু লাভের আশা করা যায়। বিকালের দিকে চিকিৎসকের শরণাপন্ন হওয়ার যোগ। পাওনাদারের সঙ্গে চলতে থাকা জটিলতা থেকে মুক্তি পেতে পারেন।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসার কাজে আশানুরূপ অগ্রগতি হবে। বিশেষায়িত পণ্য ক্রয়ে লাভবান হতে পারেন। দাম্পত্যক্ষেত্রে সুখ-শান্তি ফিরে পাবেন। অংশীদারি কাজে ভুল বোঝাবুঝি কমে আসবে। নতুন কোনো যৌথ বিনিয়োগে অগ্রগতি আশা করা যায়।

কুম্ভ: দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে সহকর্মীর সঙ্গে কোনো কারণে মনোমালিন্য দেখা দেবে। গোপন শত্রুতার মুখে পড়তে পারেন। শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। বন্ধুর সঙ্গে অহেতুক বিবাদে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। অনৈতিক কাজের জন্য ঝামেলায় পড়তে পারেন।

মীন: দিনটি শুভাশুভ মিশ্র। বিদ্যার্থীদের পড়াশুনায় আগ্রহ কমে আসতে পারে। সৃজনশীল কাজে জড়িতদের দিনটি ভালো যাবে না। কোনো বন্ধুর সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ার আশঙ্কা। শিল্পী-কলাকুশলীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। প্রেমিকার কাছ থেকে আর্থিক সাহায্য নিতে হতে পারে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM