সখ্যতা, অশ্লীল ছবি, এরপর…

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবসায়ীসহ বিত্তবানদের সঙ্গে পরিচয়। পরে সম্পর্ক গড়ে তুলে। সম্পর্কের একপর্যায়ে দেখা করার সুবাদে তোলেন অশ্লীল ছবি। পরে সুযোগ বুঝে পুলিশ পরিচয়ে অপহরণ করে টার্গেট লোকটিকে। পরে ব্ল্যাকমেইল করে ওই ব্যবসায়ীর কাছ থেকে হাতিয়ে নেওয়া হয় বিপুল পরিমাণ টাকা।

- Advertisement -

নগরে এমনই একটি অপরাধ চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃতরা হলেন রাঙ্গুনিয়ার আবুল কাশেমের ছেলে মো. নাসির উদ্দিন (৩৫), পটিয়ার কেলিশহরের মৃত রাখাল দাশের ছেলে প্রদীপ দাশ (৩৫), রাউজানের মৃত জুনু মিয়ার মেয়ে হাসিনা আক্তার প্রকাশ মুক্তা (৪৫) ও চাঁদপুর হাজীগঞ্জের মৃত মো. ছিদ্দিকের মেয়ে ছালেহা আক্তার (৪০)। এসময় তাদের কাছ থেকে প্রতারণায় ব্যবহৃত ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৭ মে) দুপুরে সংবাদ সম্মেলনে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসিন জানান, সোমবার (৬ মে) অপহরণের শিকার একজন ব্যবসায়ীর আত্মীয় থানায় একটি অভিযোগ করেন। ওই চক্রটির কাছ থেকে পাওয়া বিকাশ নম্বরের সূত্র ধরে অভিযান পরিচালনা করে পুলিশ। পরে চাঁন্দগাও থানার কামালবাজার এলাকায় তাহেরিয়া ফ্যাশন নামে একটি দোকান শনাক্ত করা হয়। ওই সময় একজনকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -islamibank

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বাকিদের গ্রেপ্তার করা হয় বলেও জানান ওসি।

জয়নিউজ/পলাশ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM