সিজেকেএস প্রথম বিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন মোহামেডান

সিজেকেএস-কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সোমবার (৬ মে) সুপার ফোরের শেষ খেলায় মোহামেডান ৬ উইকেটের ব্যবধানে আগ্রাবাদ নওজোয়ান ক্লাবকে পরাজিত করে লিগে সর্বোচ্চ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়। এই জয়ের মাধ্যমে মোহামেডান আগামী সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লিগে নিজেদের জায়গা করে নিয়েছে।

- Advertisement -

খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে মোহামেডানের বোলারদের তোপের মুখে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ৪১.৩ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ৯২ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ২২.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মোহামেডান।

- Advertisement -google news follower

খেলা শেষে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাস। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএসের অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম, নির্বাহী সদস্য আ ন ম ওয়াহিদ দুলাল, নির্বাহী সদস্য ও ক্রিকেট সম্পাদক আবদুল হান্নান আকবর, নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, সিজেকেএস কাউন্সিলর এস এম শহীদুল ইসলাম, মকসুদুর রহমান বুলবুল, সৈয়দ গিয়াস উদ্দিন মাহমুদ হেলাল, দিদারুল আলম মাসুম, মো. দিদারুল আলম।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM