বাঁশখালীতে মুক্তিযোদ্ধার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাঁশখালী পৌরসভার মেয়র ও মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরীর ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধারা।

- Advertisement -

সোমবার (৬ মে ) উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

- Advertisement -google news follower

সভায় বক্তারা বলেন, একজন মুক্তিযোদ্ধার ওপর আঘাত করা মানে বাঁশখালীর পুরো মুক্তিযোদ্ধা পরিবারের ওপর আঘাত করা। মামলার পরও তাদের আস্ফালন এবং হুঙ্কারে শঙ্কিত হয়ে পড়েছে মুক্তিযোদ্ধারা। সভায় জেলা প্রশাসকের হস্তক্ষেপে হামলাকারীদের গ্রেপ্তার ও দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণের জন্য তারা জোর দাবি জানান।

সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (অর্থ) মো. আব্দুর রাজ্জাক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আবুল কাসেম সিকদার, নুরুল আমিন, আজিজুল ইসলাম ভেদু, ফনিন্দ্র লাল রুদ্র, মোক্তার আহমদ, ছায়েদুল আলম, মোহাম্মদ আবুল বশর, সুধীর চক্রবর্তী ও নিরঞ্জন জলদাস।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM