খেলনা পিস্তল ও চাকুসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার

নগরের শাহ আমানত সেতু এলাকা থেকে মো. ওমর ফারুক প্রকাশ ডিজে ফারুক (১৯) ও মো. সিরাজ প্রকাশ হৃদয় (১৯) নামের দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

রোববার (৫ মে) তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়। তারা দুইজন খেলনা পিস্তল ও চাকুর ভয় দেখিয়ে অন্তত ১৫০টি ছিনতাই করেছে বলে জানায় পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেপ্তার হওয়া মো. ওমর ফারুক প্রকাশ ডিজে ফারুকের বাড়ি বাঁশখালীর ভিলেজের পাড়া ও মো. সিরাজ প্রকাশ হৃদয়ের বাড়ি লোহাগাড়ার ধোপাছড়ি এলাকায়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জয়নিউজকে জানান, শুক্রবার (৩ মে) হেঁটে শাহ আমানত সেতু পার হওয়ার সময় ছিনতাইয়ের শিকার হন আবু তারেক (২২) নামে এক শিক্ষার্থী। ছিনতাইয়ে বাধা দেওয়ায় আবু তারেককে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। পরে তারেকের কাছ থেকে ১ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। ছুরিকাঘাতে আহত তারেকের বড় ভাই মো. নেজাম উদ্দিন বাকলিয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

- Advertisement -islamibank

ওসি আরো জানান, তাদের কাছে থেকে ছিনতাই হওয়া ১ হাজার টাকা, একটি মোবাইল সেট, একটি ছুরি ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে।

জয়নিউজ/রুবেল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM