ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে বিআরটিএ’র অভিযান

নগরের টাইগার পাস মোড়ে বাংলাদেশ রোড এ্যান্ড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)’র ভ্রাম্যমান আদালত কর্তৃক অভিযান চালানো হয়েছে। বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকাল সোয়া ১০টা থেকে চলা অভিযানে নেতৃত্ব দেন বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মঞ্জুরুল হক ও জিয়াউল হক মীর।

- Advertisement -

অভিযানে প্রায় শতাধিক ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়েছে। একইসাথে ড্রাইভিং লাইসেন্স, গাড়ির কাগজপত্র, ফিটনেস, হাইড্রোলিক হর্ন, হেলমেট এর জন্য জরিমানা প্রদান করা হয়েছে।

- Advertisement -google news follower

বিআরটিএ’র এ অভিযানে খুশি সাধারণ মানুষ। তারা চান এ ধরণের অভিযান অব্যাহত থাকুক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মঞ্জুরুল হক জয়নিউজকে বলেন, আমরা নিরাপদ সড়ক নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছি। আমি রুট পারমিট, লাইসেন্স, রেজিস্ট্রেশন, হেলমেট, যানবাহন বীমা, হাইড্রোলিক হর্নের জন্য জরিমানা প্রদান করেছি এবং চালকদের সচেতন করে দিচ্ছি যাতে পরবর্তীতে তারা সতর্ক হয়। আবার যাদের কাগজপত্র ঠিকঠাক আছে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। অভিযান পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগীতা কামনা করছি।

- Advertisement -islamibank

উল্লেখ্য, নিরাপদ সড়ক নিশ্চিত করতে চট্টগ্রাম বিআরটিএ’তে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট সদ্য নিয়োগ করা হয়।

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM