লক্ষ্মীপুরে শতাধিক কাঁচাঘর বিধ্বস্ত, বৃদ্ধা নিহত

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে লক্ষ্মীপুরের রামগতিতে ঘরচাপা পড়ে নিহত হয়েছেন আনোয়ারা বেগম (৭০) নামে এক বৃদ্ধা। এসময় আহত হন আরো ১০ জন ।

- Advertisement -

আহতদের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -google news follower

লক্ষ্মীপুরে শতাধিক কাঁচাঘর বিধ্বস্ত, বৃদ্ধা নিহতরামগতি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল হক জয়নিউজকে জানান, ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে সৃষ্ট ঝড়ে উপজেলার চরগজারিয়া, তেলিরচর, বয়ারচর, চরআবদুল্লাহ এলাকাসহ রায়পুর ও কমলনগরের ২৭৫ টি কাঁচাঘর বাড়ি বিধ্বস্তসহ অর্ধবিধ্বস্ত হয় ১৫৫টি।

জেলা ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা মাহফুজুর রহমান জয়নিউজকে জানান, শুক্রবার রাত ১২টার পর থেকে ভোররাত পর্যন্ত ২৭৫টি কাঁচাঘর বাড়ি বিধ্বস্তসহ অর্ধবিধস্ত হয় ১৫৫টি। ৭৬টি আশ্রয়ণ কেন্দ্রসহ প্রায় ২ শতাধিক শিক্ষা-প্রতিষ্ঠানে আশ্রয় নিয়েছে প্রায় ১৫ হাজার মানুষ।

- Advertisement -islamibank

আশ্রয় নেওয়া মানুষের দেখভালসহ যাবতীয় কাজে জেলা প্রশাসনের কর্মকর্তাসহ উপজেলা নির্বাহী কর্মকর্তারা দায়িত্ব পালন করছেন। তাদের শুকনো খাবার ও বিভিন্ন ধরনের ওষুধ দেওয়া হচ্ছে। এছাড়া ৩৭৫টি মে.টন চাল, ২ হাজার ৫০০ বস্তা বিস্কুট ও নগদ ৮ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM