ফণীর ক্ষতি এড়াতে সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে চসিক: মেয়র

ঘূর্ণিঝড় ফণীর সম্ভাব্য ক্ষয়-ক্ষতি এড়াতে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শুক্রবার (৩ মে) সন্ধ্যায় নগরের পতেঙ্গা সমুদ্র সৈকতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

মেয়র বলেন, জেলা প্রশাসন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও চসিক এই দুর্যোগে একসঙ্গে কাজ করছে। আশা করি বড় ধরনের কোনো ক্ষয়-ক্ষতি হবে না। তারপরও আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি।

পতেঙ্গার সাগর তীরবর্তী এলাকার বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেওয়া হয়েছে জানিয়ে মেয়র বলেন, চট্টগ্রামে রেডক্রিসেন্টসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা প্রস্তুত আছেন। এর সঙ্গে সরকারিভাবে ৬০টি মেডিকেল টিমের সদস্যদেরকেও প্রস্তুত রাখা হয়েছে।

- Advertisement -islamibank

এসময় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, রেড ক্রিসেন্টের সহসভাপতি ডা. শেখ শফিউল আজম, কাউন্সিলর সালেহ আহমদ চৌধুরী উপস্থিত ছিলেন।

মেয়র নাছির ঘূর্ণিঝড় সংক্রান্ত যেকোনো তথ্য ও সেবা পেতে চসিকের কন্ট্রোল রুমের টেলিফোন নম্বরে (০৩১-৬৩০৭৩৯, ০৩১-৬৩৩৪৬৯) যোগাযোগের অনুরোধ জানান।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM