‘পরিবহন শ্রমিকদের লাশ পরিবহনে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা দেবে চসিক’

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, পরিবহন শ্রমিকদের কেউ মারা গেলে তাদের লাশ পরিবহনে নানা হয়রানির সম্মুখীন হতে হয়। এই দুর্ভোগ নিরসন করতে চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকে বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা নিশ্চিত করা হবে।

- Advertisement -

বুধবার (১ মে) সকালে নগরের টাইগার পাস মোড়ে চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়ন আয়োজিত মহান মে দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

মেয়র বলেন, সমন্বয়ের অভাবে মোটরযান শ্রমিকদের বিদ্যমান সমস্যাগুলোর সমাধান হচ্ছে না। সংশ্লিষ্ট পক্ষগুলোর সঙ্গে সমন্বয়ের মাধ্যমে সমস্যাগুলো দ্রুত সমাধান করা হবে।

চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন মহানগর শ্রমিক লীগের সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, হিউম্যান হলার সমিতির সাধারণ সম্পাদক শাহ আলম হাওলাদার, সংগঠনের মে দিবস উদযাপন পরিষদের আহ্বায়ক আলী আক্কাস ও সদস্য সচিব হাজী আবু ফয়েজ।

জয়নিউজ/ফয়সাল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM