সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্রের মৃত্যু

লক্ষ্মীপুরে পিকআপভ্যান চাপায় নিহত হয়েছে ইয়াসিন আরাফাত (৮) নামে এক মাদ্রাসাছাত্র।

- Advertisement -

রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় লক্ষ্মীপুর- ভোলা মজু চৌধুরীর হাট সড়কের হামিদ মিয়াজী দাখিল মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। আরাফাত স্থানীয় মো. বাবুলের ছেলে ও ওই মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্র।

- Advertisement -google news follower

এ ঘটনার প্রতিবাদে চালকের বিচার দাবি করে গাড়ি ভাংচুর ও লক্ষ্মীপুর-ভোলা মজু চৌধুরীর হাট সড়ক এক ঘন্টা অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী। ফলে ওই রুটে যান চলাচল বন্ধ হয়ে দুর্ভোগে পড়ে যাত্রীরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে ৮টায় মাদ্রাসায় প্রবেশের পথে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপভ্যান আরাফাতকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যায় আরাফাত। এর প্রতিবাদে বিক্ষুব্ধ মাদ্রাসা শিক্ষার্থী ও এলাকাবাসী পিকআপভ্যানটি ভাংচুর করে এবং গাছের গুড়ি ও বেঞ্চ ফেলে সড়ক অবরোধ করে।

- Advertisement -islamibank

সদর থানার এসআই ইয়াকুব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

জয়নিউজ/আতোয়ার/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM