চবির চালন্দায় ছিনতাইয়ের শিকার ৫০ শিক্ষার্থী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) এলাকায় গহীন বনে চালন্দা গিরিপথে ছিনতাইকারীদের আক্রমণের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ৫০ শিক্ষার্থী। এসময় রামদার আঘাতে বেশ কয়েকজন আহত হন। গুরুতর আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -

শনিবার (২৭ এপ্রিল) দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান, যোগাযোগ ও সাংবাদিকতা এবং ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের ছাত্রছাত্রী।

- Advertisement -google news follower

এসময় তাদের কাছ থেকে স্বর্ণালঙ্কার, অন্তত ২৫টি মোবাইল ফোন, হাতঘড়ি, নগদ প্রায় বিশ হাজার টাকা ও ব্যাগ কেড়ে নেয় ছিনতাইকারীরা।

আহত শিক্ষার্থীরা হলেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের আনওয়ার হোসেন, ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আল-আমিন, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মনির এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সৌরভ ও স্বচ্ছ।

- Advertisement -islamibank

আহত এক শিক্ষার্থী জয়নিউজকে বলেন, গিরিপথে ঢোকার মুখে ওঁৎ পেতে থাকা কয়েকজন গুলি করতে থাকে। তাদের হাতে রামদা ছিল। আমাদের মোবাইল ফোনসহ সব কেড়ে নেয়। ফলে কারো সঙ্গে যোগাযোগ করতে পারিনি। অসহায় অবস্থায় আহতদের কাঁধে করে নিয়ে এসেছি।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, আমরা এ বিষয়ে অবগত আছি। পুলিশের সঙ্গেও কথা বলেছি। ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নিচ্ছি।

জয়নিউজ/নবাব/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM