উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড, আহত ২

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের তুর্কি পাহাড়ে এক অগ্নিকাণ্ডে রোহিঙ্গাদের ২৫টি ঘর ও একটি মসজিদ পুড়ে গেছে। আগুনে শিশুসহ দুইজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

- Advertisement -

আহতরা হল- ক্যাম্প ৫ এর নুরুল ইসলামের মেয়ে তসলিমা (১০) ও মৃত আলী আহমদের ছেলে মো. হোছন (৫৫)। আহতদের উদ্ধার করে এমএসএফ হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার অতীশ চাকমা।

- Advertisement -google news follower

বুধবার (২৪ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানিয়েছেন অতীশ চাকমা।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের জয়নিউজকে জানান, উখিয়া রোহিঙ্গা শিবিরে আগুন লাগার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে বিষয়ে নজরদারি রাখা হয়েছে।

- Advertisement -islamibank

উপজেলা নির্বাহী অফিসার মো. নিকারুজ্জামান চৌধুরী জয়নিউজকে জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। এছাড়া এনজিও কর্মীরাও আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় শেষ পর্যন্ত আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে।

জয়নিউজ/গফুর/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM