মানুষের কল্যাণে কাজ করতে আমরা অঙ্গীকারাবদ্ধ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শুধু ভোট পাওয়ার জন্য নয়, আওয়ামী লীগ তার রাজনৈতিক অঙ্গীকার থেকে জনগণের কল্যাণে নিবেদিত।

- Advertisement -

বুধবার (২৯ আগস্ট) গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে গোপালগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউটের চারপাশের ৮ জেলার ২০টি উপজেলায় কমিউনিটিভিশন সেন্টারের উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

আজীবন মানুষের সেবা করে যাওয়ার প্রত্যয় পুনর্ব্যক্ত করে শেখ হাসিনা বলেন, মানুষের সেবা করাটাই আমাদের কাজ। ক্ষমতা আমার কাছে কোনো ভোগের বস্তু না।  ক্ষমতা হচ্ছে দায়িত্বপালন।  কাজেই এ দায়িত্বটাই পালন করতে চাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা মানুষের কল্যাণে কাজ করতে অঙ্গীকারাবদ্ধ।  ক্ষমতা কোনো ভোগ বা বিলাসের বস্তু নয়। এটা আমাদের কর্তব্য। জাতির পিতার কাছ থেকে এটা আমরা শিখেছি।

- Advertisement -islamibank

তিনি বলেন, আমি সব সময় মনে রাখি যে আমার বাবা দেশ স্বাধীন করে গেছেন।  কাজেই জনগণের সেবা করাটাই আমার প্রথম কর্তব্য।  মানুষের সেবা করাটাকে আমি কর্তব্য হিসেবে দেখি।

বিশ্ববিখ্যাত ভারতের অরবিন্দ আই কেয়ার ইনস্টিটিউটের সহযোগিতায় গোপালগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউট থেকে রেটিনোপ্যাথি, গ্লুকোমা, কর্নিয়া, শিশু চক্ষুরোগ, ছানি অপারেশন, চোখের দৃষ্টিশক্তি পরীক্ষাসহ  চোখের প্রায় সব ধরনের চিকিৎসা দেওয়া হচ্ছে। দরিদ্র্য রোগীদের বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রতিমন্ত্রী ডা. জাহিদ মালেক, অধ্যাপক ডা. দীন মো. নুরুল হক, সচিব সিরাজুল হক খান প্রমুখ। গণভবন প্রান্ত থেকে অনুষ্ঠান সঞ্চালনা করেন মূখ্য সচিব মো. নজিবুর রহমান।

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM