চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক

পুলিশের গোয়েন্দা শাখার সদস্য পরিচয়ে শ্যামলী পরিবহনের বাস চালককে পিটিয়ে হত্যার অভিযোগে চট্টগ্রামে টানা ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট ডেকেছে শ্রমিক সংগঠনগুলো।

- Advertisement -

মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় পূর্বাঞ্চলীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এবং চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যৌথসভা শেষে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

- Advertisement -google news follower

পূর্বাঞ্চলীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি মৃণাল চৌধুরী জয়নিউজকে জানান, সোমবার রাতে শ্যামলী পরিবহনের বাস চালক জালাল উদ্দীনকে পটিয়ার শান্তির হাট এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে বাস থেকে নামিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

তিনি আরো জানান, বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আন্তঃজেলার ৬৮টি এবং আরাকান সড়ক সংলগ্ন স্থানীয় ১৯টি সড়কে ২৪ ঘণ্টার যাত্রীবাহী পরিবহন ধর্মঘট এবং রোববার (২৮ এপ্রিল) সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত বৃহত্তর চট্টগ্রামে পণ্য ও যাত্রীবাহী পরিবহন ধর্মঘট চলবে।

জয়নিউজ/ফয়সাল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM