খালেদার জামিন নিয়ে দর কষাকষি বাজে দৃষ্টান্ত: হানিফ

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার সঙ্গে দণ্ডপ্রাপ্ত কারাবন্দির মুক্তির বিষয়টি বাজে দৃষ্টান্ত ।

- Advertisement -

শনিবার (২০ এপ্রিল) দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে দলীয় সভাপতির কার্যালয়ে দলের সম্পাদক মণ্ডলীর সভা শেষে এ কথা বলেন তিনি। তিনি আরো বলেন, বেগম জিয়ার মুক্তি একমাত্র আইনি পথেই সম্ভব।

- Advertisement -google news follower

তিনি বলেন, কোনো দণ্ডপ্রাপ্ত কয়েদির মুক্তির জন্য তাকে ভোট দেননি, যে এটা নিয়ে দরকষাকষি করবেন- সংসদে যাবেন কি যাবেন না। এরকম কোনো সিদ্ধান্তের জন্য ভোটাররা ভোট দেননি। খালেদা জিয়ার জামিন নিয়ে সংসদে যাবেন কিনা এমন দর কষাকষি যে তারা করছেন, এটা খুব বাজে দৃষ্টান্ত হিসেবে বাংলাদেশে থাকবে। এ ধরনের রাজনীতি বাংলাদেশের জনগণের জন্য কাম্য নয়।

নুসরাত হত্যা মামলায় গ্রেপ্তার রুহুল আমিন সম্পর্কে তিনি বলেন, অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগ করার সঙ্গে সঙ্গেই কারো বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া যায় না।

জয়নিউজ/অভিজিত/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM