আওয়ামী লীগের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, টানা ক্ষমতায় থেকে উন্নয়নের কারণেই আওয়ামী লীগের জনপ্রিয়তা বেড়েছে।

- Advertisement -

শুক্রবার (১৯ এপ্রিল) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির যৌথসভায় একথা বলেন তিনি।

- Advertisement -google news follower

এসময় আওয়ামী লীগকে জনমানুষ আর উন্নয়নের দল হিসেবে আখ্যা দিয়ে শেখ হাসিনা বিএনপির পরাজয়ের কারণ তুলে ধরে বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিশ্চিত বিজয় জেনে বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে।

সাধারণ মানুষের মধ্যে শান্তি ফিরেছে বলেই দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে পহেলা বৈশাখ উদযাপন করেছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

- Advertisement -islamibank

কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ যৌথসভায় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এসময় দলকে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করতে আটটি বিভাগের কমিটিকে ঢেলে সাজানোর নির্দেশনাও দেন তিনি।

সম্প্রতি উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নেওয়ায় মন্ত্রী ও সংসদ সদস্যদের ব্যাপারে দলীয় সিদ্ধান্ত, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও সাংগঠনিক নানা দিক নিয়ে আলোচনা করতে এই যৌথসভার আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু কন্যা বলেন, দেশকে সমৃদ্ধশালী করেই জাতির জনকের জন্মশতবার্ষিকী পালন করা হবে।

জয়নিউজ/অভিজিত/এমজেএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM