পোর্তোকে হারিয়ে সেমিতে লিভারপুল

মোহামেদ সালাহ নিজে করলেন এক গোল এবং আরেকটি করালেন। বুধবার (১৭ এপ্রিল) রাতে পোর্তোকে ৪-১ গোলের বড় ব্যবধানে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে লিভারপুল

- Advertisement -

অ্যানফিল্ডে প্রথম লেগে ২-০ গোলে জিতেছিল ইয়ুর্গান ক্লপের দল। দুই লেগ মিলিয়ে ৬-১ ব্যবধানে এগিয়ে থেকে শেষ চারে নাম লিখিয়েছে তারা। সেমিতে লিভারপুলের প্রতিপক্ষ বার্সেলোনা।

- Advertisement -google news follower

ম্যাচের ২৬ মিনিটে প্রথম গোল পায় লিভারপুল। বক্সের মধ্যে সালাহর কাছ থেকে পাওয়া বলে পা ছুুঁইয়ে দেন সাদিও মানে। রেফারি প্রথমে অফসাইড ডাকলেও পরের ভিআরের মাধ্যমে নিশ্চিত হয় গোল।

দ্বিতীয়ার্ধে ৬৫তম মিনিটে ট্রেন্ট-আলেক্সান্ডার আরনল্ডের বাড়ানো বল থেকে গোলরক্ষককে একা পেয়ে যান সালাহ। দৌঁড়ের মধ্যেই লক্ষ্যভেদ করেন মিসরীয় ফরোয়ার্ড।

- Advertisement -islamibank

তিন মিনিট পর ব্যবধান কমায় পোর্তো। ৬৮ মিনিটের মাথায় গোল করেন এদের মিলিতাওয়ে। তবে ৭৭ মিনিটে বক্সের একটু বাইরে থেকে জর্ডান হেন্ডারসনের ক্রস থেকে পাওয়া বল মাথায় আলতো ছুঁইয়ে দেন ফিরমিনো, ৩-১ ব্যবধানে এগিয়ে যায় লিভারপুল।

৮৪ মিনিটে আরও এক গোল রেডদের। এবার কর্নার থেকে সাদিও মানের হেড হয়ে বল পড়ে ভার্জিল ফন ডিকের মাথায়। দারুণ হেডে গোল করেন তিনি।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM